• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নারীসহ আহত ১৫

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৩ ফেব্রুয়ারি ২০২০, ০০:৩৫
বাস
দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া দুটি বাস (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দোহাজারী পৌরসভার ফুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সংঘর্ষে গুরুতর আহতরা হলেন- চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বালিয়াপাড়া এলাকার বাসিন্দা উম্মে হাফসা (২৯), একই উপজেলার মো. মুজিব রহমান (৬০), কর্ণফুলী উপজেলার দৌলতপুরের বাসিন্দা শামসুল আলম (৪০), কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার নুরু হোসেন (৫৫), একই উপজেলার কৈয়ারকুল এলাকার বাসিন্দা রাজিয়া বেগম (৪০) ও উখিয়া উপজেলার বাসিন্দা মো. রফিক (৪৮)।

তাদের সকলকে দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া দুর্ঘটনায় আহত অনেকেই স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

ওই দুর্ঘটনায় আহত নুরু হোসেন দৈনিক অধিকারকে বলেন, ‘চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখী হানিফ পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে একটি ট্রাককে ওভারটেকের চেষ্টা করছিল। এতে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী ‘স্বাধীন ট্রাভেলসের’ সঙ্গে হানিফ পরিবহনের ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।’

আরও পড়ুন : সীমান্তে বিজিবির অভিযান, ফেনসিডিলসহ ধরা খেল নারী

এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন আরাফাত জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে। পাশাপাশি আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাস দুইটি উদ্ধার করে থানায় আনা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড