• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় স্বামী-স্ত্রীর মৃত্যুদণ্ড, পিতার যাবজ্জীবন

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৩
ফাঁসির আদেশ
হত্যা মামলায় ফাঁসির আদেশপ্রাপ্ত আসামি এবং যাবজ্জীবনপ্রাপ্ত আসামি। (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে একটি হত্যা মামলায় স্বামী-স্ত্রীকে ফাঁসির আদেশ এবং দণ্ডপ্রাপ্তের বাবাকে যাবজ্জীবন দিয়েছে আদালত। বুধবার (১২ ফেব্রুয়ারি) অতিরিক্ত দায়রা জজ-১ আদালতের বিচারক সাবেরা সুলতানা খানম এই দণ্ডাদেশ দেন।

মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- নায়ায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের আমিরুদ্দিনের ছেলে আফজাল কৈয়া ও আফজালের স্ত্রী হেলেনা বেগম। এই মামলা আফজালের পিতা আমিরুদ্দিনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড। এছাড়া আমিরুদ্দিনের অপর দুই ছেলে মো. সুমন ও ওমর ফারুককে বেকসুর খালাস দেয়া হয়। মৃত্যুদণ্ডপ্রাপ্ত হেলেনা বেগম আদালত থেকে জামিন নেওয়ার পর পলাতক রয়েছেন। আফজাল কৈয়া ও আমিরুদ্দিন আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ৮ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার শুক্কুর আলী ওরফে ফালান মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় লাশের গলাকাটা ও ভুড়ি বের হওয়া ছিল।

এই মামলায় ৫ জনকে আসামি করে ২০১৩ সালের ২৯ মে অভিযোগপত্র দাখিল করেন তৎকালীন বাঞ্ছারামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) অংশু কুমার দে।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

পরে বাদী-বিবাদী পক্ষের আইনজীবীদের সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত এই রায় প্রদান করেন। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী শরিফুল ইসলাম এই রায়ে সন্তোষ প্রকাশ করেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড