• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় বাবার দোকানেই আগুনে পুড়ে মরল ছেলে

  লাকসাম প্রতিনিধি, কুমিল্লা

১২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৬
নিহত
নিহত নাঈমুল হাসান নাঈম (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লার লাকসামে আগুনে পুড়ে নাঈমুল হাসান নাঈম নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আগুনে ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১২টায় উপজেলার নৈরপাড় টাওয়ার সংলগ্ন বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাঈম কামড্যা শহীদ আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। সে রামচন্দ্রপুর গ্রামের মুরাদের ছেলে।

জানা যায়, মঙ্গলবার রাতে লাকসাম উপজেলার নৈরপাড় টাওয়ার সংলগ্ন বাজারে মুরাদের মালিকানাধীন আলম স্টোর থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় ব্যবসা প্রতিষ্ঠানের কাজে ব্যস্ত ছিল মুরাদের বড় ছেলে জাহিদ (১৭) ও দ্বিতীয় ছেলে স্কুলছাত্র নাঈমুল হাসান (১৫)।

অগ্নিকাণ্ডের সঙ্গে সঙ্গে জাহিদ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বেরিয়ে যেতে সক্ষম হলেও নাঈম আটকা পড়ে আগুনে পুড়ে মারা যায়। মুহূর্তের মধ্যে বাজারে আগুনে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে মুরাদের ভ্যারাইটিজ স্টোর, আবদুল মালেকের মুদি ও চা দোকান, সোহাগের লেপ-তোষক দোকান, নুর ইসলামের ফল দোকান, আবদুর রহিমের ফল দোকান ও আবদুর রবের সবজি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থল গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষতির পরিমাণ প্রায় ৪০ লাখ টাকা বলে ধারণা করছেন স্থানীয়রা। লাকসাম থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন : ৯৯৯-এ ফোন করে প্রাণে রক্ষা ৭৩ রোহিঙ্গার

কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক জানান, অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় আমরা গভীর শোকাহত। নাঈমের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সর্বোচ্চ সহযোগিতার ব্যবস্থা করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড