• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল কৃষকের, আটক ১

  শেরপুর প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৭
নিহত
নিহত কৃষক বারেক মিয়া (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের নকলায় ছাগলে বোরো ধানের বীজ তলা খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের বাকবিতণ্ডা শুরু হয়। এই বাকবিতণ্ডা থামাতে গিয়ে দেশীয় অস্ত্রের আঘাতে বারেক মিয়া নামে এক কৃষক নিহত হয়েছেন।

বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের রুনীগাও গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ আহসান কবীর নামে একজনকে আটক করেছে।

নিহতের ছেলে শরীফ মিয়া জানান, রুনীগাও গ্রামের কৃষক সোহেলের একটি ছাগল মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) প্রতিবেশী কৃষক কবীর মিয়ার ধানের বীজতলা খেয়ে নষ্ট করে ফেলে। এ নিয়ে গতকালই দুইজনের মধ্যে ঝগড়া বাঁধলে প্রতিবেশী বারেক মিয়া ঝগড়া থামিয়ে দেন।

ঘটনার ধারাবাহিকতায় আজ সকালে গরুর জন্য ঘাস কাটতে যাওয়ার সময় পেছন থেকে কবীর দেশীয় অস্ত্র নিয়ে বারেক মিয়াকে আঘাত করে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. কামরুজ্জামান তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : সিলেটে ট্রাক চাপায় রিকশা চালক নিহত

নকলা থানার ওসি মো. আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আহসান কবীর নামে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড