• বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

১২ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩১
চট্টগ্রাম
ছবি : প্রতীকী

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় দেলোয়ার (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বৈলছড়ি নজমুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।  তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন।

আহত দেলোয়ার বৈলছড়ি ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের উত্তর পাড়ার প্রয়াত নুরুল ইসলামের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দেলোয়ার বন্ধুদের সঙ্গে স্কুলের মাঠে সন্ধ্যায় আড্ডা দিচ্ছিল। এ সময় হঠাৎ নয়-দশ জনের একটি দল তার ওপর হামলা চালায়। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তানবির চৌধুরী জানান, দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা তাকে চমেক প্রেরণ করেছি।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দীন বলেন, দেলোয়ারকে গত দুই মাস আগে একবার অপহরণের চেষ্টা করা হয়েছিল। সে দিন স্থানীয়দের সহায়তায় রক্ষা পায়। এ ঘটনা নিয়ে বাঁশখালী থানায় একটি অভিযোগও আছে। আমার ধারণা ওই দিন যারা তাকে অপহরণ করতে চেয়েছিল তারাই এ ঘটনা ঘটিয়েছে।

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সঠিক তদন্ত পূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড