• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাজিরায় আগুন, পুড়ে ছাই ৬টি ঘর

  সারাদেশ ডেস্ক

১২ ফেব্রুয়ারি ২০২০, ০৬:৪৪
আগুন
ফাইল ছবি

শরীয়তপুরের জাজিরা উপজেলার পাইনপাড়ায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ অগ্নিকাণ্ডে ৬টি বসত ঘর ও একটি গরুর ঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ আগুন লাগে বলে জানা যায়।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় সূত্র জানা যায়, জাজিরা উপজেলার পাইনপাড়া গ্রামের রাহেলা বেগমের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এরপর মুহূর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। পরে জাজিরায় পদ্মা সেতু প্রকল্প কাজে নিয়োজিত সেনাবাহিনীর সদস্যরা স্থানীয়দের সঙ্গে আগুন নেভানোর কাজে এগিয়ে আসে। তাদের প্রচেষ্টায় দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে ৬টি বসত ঘর ও একটি গরুর ঘর পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানায় ক্ষতিগ্রস্তরা।

অন্যদিকে শরীয়তপুর ফায়ার সার্ভিস স্টেশনের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ এনেছে স্থানীয়রা। তাদের অভিযোগ, শরীয়তপুর ফায়ার সার্ভিস স্টেশনকে মোবাইল ফোনে অগ্নিকাণ্ডের বিষয়টি জানানো হলেও তারা ঘটনাস্থলে যাননি।

জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল সরকার আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড