• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-ট্রাক সংঘর্ষে মা-মেয়ে নিহত, আহত ৩০

  সারাদেশ ডেস্ক

১২ ফেব্রুয়ারি ২০২০, ০৩:১৮
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (ছবি : প্রতীকী)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার অবিরামপুর বাজার এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পথচারী মা-মেয়ে নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত ৩০ জন বাসযাত্রী। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বাঁশবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসটি চট্টগ্রাম যাচ্ছিল। এসময় অভিরামপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা বাঁশবোঝাই একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে বাস উল্টে যায়। এতে অন্তত ৩০ জন বাসযাত্রী আহত হন।

অন্যদিকে বাসের নিচে চাপা পড়ে দুইজন পথচারী নিহত হন। নিহত দুইজন হলেন- গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী রাহেলা বেগম (৭০) ও তার মেয়ে শেফালী বেগম (৪০)।

ঘটনাস্থলেই শেফালীর মৃত্যু হয়। অন্যদিকে গুরুতর আহত অবস্থায় রাহেলাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

আহত বাসযাত্রীদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড