• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় ভয়াবহ আগুনে অর্ধকোটি টাকার ক্ষতি

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২০
আগুন
ভয়াবহ এই আগুনে বাজারের ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে যায় (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় একটি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ছয়টি দোকান পুড়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের খান মোহাম্মদ সিকদারপাড়া এলাকার স্থানীয় ওই বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো- সাইফুল ইসলামের মুদির দোকান, নাছির উদ্দিনের চায়ের দোকান, জাহাঙ্গীরের মুদির দোকান ও মুরগির দোকান, মিলনের লন্ড্রির দোকান এবং মোজাম্মেলের মুদির দোকান।

তবে স্থানীয় ও দোকানিদের কেউ বলতে পারছেন না কীভাবে এই আগুনের সূত্রপাত হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে অগ্নিকাণ্ডের খবরে উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ দিকে, ভুক্তভোগী দোকানিরা দাবি করেছেন- ভয়াবহ এই আগুনে দোকানে থাকা মালামালসহ অন্যান্য আসবাবপত্র পুড়ে তাদের প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরও পড়ুন : নওগাঁয় দুপক্ষের সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধার, আটক ৪

অগ্নিকাণ্ডের সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য আবদুস সবুর দৈনিক অধিকারকে জানান, রাতে সাইফুলের মুদির দোকান থেকে আগুন লাগে। পরে মুহূর্তেই আগুন পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড