• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে নেটওয়ার্ক শক্তিশালী করতে ‘পুলিশ বেতার ভবন’ নির্মাণ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৫
পুলিশ বেতার ভবন
পুলিশ বেতার ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে পুলিশের ওয়্যারলেস বা বেতার নেটওয়ার্ক শক্তিশালী করতে পাঁচতলা বিশিষ্ট একটি ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। যার নাম ‘পুলিশ বেতার ভবন’। 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ লাইন্স প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে ভবনটির নির্মাণ কাজের উদ্বোধন করেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। পরে নির্মাণ কাজের সফল বাস্তবায়ন কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রিয়াজুল কবির, লক্ষ্মীপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ফেরদৌস-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, পঙ্কজ কুমার দে ও ঠিকাদার সাইফ উদ্দিন পিন্টু প্রমুখ। 

লক্ষ্মীপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ফেরদৌস-উজ-জামান জানান, পাঁচ তলা বিশিষ্ট পুলিশ বেতার ভবন নির্মাণে দুই কোটি ৩৫ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার। টেন্ডারের মাধ্যমে মোহাম্মদ ইউনুস অ্যান্ড ব্রাদার্স কাজটি বাস্তবায়নের দায়িত্ব পেয়েছেন। গণপূর্ত বিভাগের সার্বিক তত্ত্বাবধানে চলতি বছরের ডিসেম্বরে ভবনের নির্মাণ কাজ সম্পন্ন হওয়ার কথা রয়েছে। 

আরও পড়ুন : আনোয়ারায় আগুনে পুড়ে ছাই দুই দোকান

পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, বেতার ভবন না থাকায় জেলাব্যাপী পুলিশের ওয়্যারলেস বা বেতার নেটওয়ার্ক শক্তিশালী নয়। তাই সরকারি বরাদ্দে একটি অত্যাধুনিক বেতার ভবন নির্মাণ করা হচ্ছে। এ ভবনের কাজ সম্পন্ন হলে ওয়্যারলেস নেটওয়ার্ক শক্তিশালী করা যাবে। এতে জেলা পুলিশ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আরও সক্রিয় ভূমিকা পালন করতে পারবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড