• বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯৯৯ এ ফোন, ১৮ গরুসহ ৪ ডাকাত গ্রেপ্তার

  নাটোর প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫১
নাটোর
গরুসহ ডাকাত গ্রেপ্তার (ছবি : দৈনিক অধিকার)

৯৯৯ এ ফোন পেয়ে ১৮টি গরুসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে নাটোর জেলা পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে ডাকাতির কাজে ব্যবহার করা দুটি ট্রাক।  

গ্রেপ্তারকৃতরা হলেন- নাটোর সদর উপজেলার চরতেবাড়িয়া এলাকার গফুর মোল্লার ছেলে মানিক হোসেন (৩৫), সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার জোতপাড়া এলাকার হানিফ শেখের ছেলে কাউছার আলী (২৮), একই এলাকার নন্দলালপুর বাজারপাড়া এলাকার আফসার আলীর ছেলে হাশেম আলী (৩৬) এবং পোরজান এলাকার নূর বক্সের ছেলে জামাল হোসেন (৩২)। 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। 

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ২৯ জানুয়ারি বনপাড়া-পাবনা মহাসড়কের ময়মনসিংহ গোরস্থান এলাকায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে গরু ব্যবসায়ী আসাদুল ইসলামকে জখম করে ২৪টি গরু ভর্তি ট্রাক লুট করে ডাকাত দল। এ সময় ভুক্তভোগীরা ৯৯৯ ফোন দিয়ে বিষয়টি নাটোর জেলা পুলিশকে জানায়।  

পরে বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদের নেতৃত্বে বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করে ৪ ডাকাতকে আটক করা হয়।  এ সময় আটক ডাকাতদের দেওয়া তথ্য অনুযায়ী সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে লুট হওয়ার ২৪টি গরুর মধ্যে ১৮টি গরু, দুটি ট্রাক এবং গরু বিক্রির ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তার হওয়া ডাকাতরা নাটোর এবং সিরাজগঞ্জ এলাকার বাসিন্দা। 

আরও পড়ুন : ২৫ বছরেও জাতীয়করণ হয়নি নেয়াজপুর প্রাথমিক বিদ্যালয়

পুলিশ সুপার লিটন কুমার সাহা আরও বলেন, মহাসড়কে ডাকাতির সময় পর্যাপ্ত যানবাহন চলাচল করলে ভুক্তভোগীদের উদ্ধারে কেউ এগিয়ে আসেনি। এমনকি পুলিশকেও খবর দেয়নি।  ভুক্তভোগীরা ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার পর তাদের উদ্ধার করা হয়েছে।  ৯৯৯ আগের তুলনায় এখন আরও বেশি একটিভ হয়েছে। আমরা ধন্যবাদ জানাই ৯৯৯ কে এবং মানুষ যাতে ৯৯৯ নম্বরে আরও বেশি বেশি ফোন দেয়, সে বিষয়ে সচেতন করতে হবে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড