• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

  কুষ্টিয়া প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪৩
যাবজ্জীবন
সাজাপ্রাপ্ত তিনজনের মধ্যে ২ জন (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত। 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী দুই আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। 

দণ্ডপ্রাপ্তরা হলো- ঝিনাইদহের কুলবাড়িয়া গ্রামের মহি উদ্দিন মিয়ার ছেলে (পলাতক) মো. রবিউল ইসলাম, একই গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে গোলাম সরোয়ার ওরফে সরু (৪৫) এবং কোটচাঁদপুরের ব্রীজঘাট বাদাম বাজার এলাকার মৃত রবিউল ইসলামের ছেলে আনিসুজ্জামান ওরফে আনিছ (৫৭)। 

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১৫ অক্টোবর সকাল সাড়ে ৬টায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের পাশে ডোবা থেকে অজ্ঞাত এক ব্যক্তির গলায় তার পেঁচানো লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় ইবি থানার এস আই নজরুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে এ হত্যা মামলা করেন। 

আরও পড়ুন : সাতক্ষীরায় হানিফ পরিবহনের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

থানা পুলিশ মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ২৭ এপ্রিল আদালতে চার্জশিট প্রদান করেন। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড