• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়িতে গিয়ে লাশ হলেন ইউপি মেম্বার

  হবিগঞ্জ প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০১
ইউপি মেম্বার
ইউপি মেম্বার অরুন দাশ (ছবি : দৈনিক অধিকার)

হবিগঞ্জে শ্বশুরবাড়িতে ধর্মীয় উৎসবে অংশ নিতে গিয়ে পুকুর পাড় থেকে অরুন দাশ (৬৫) নামে এক ইউপি মেম্বারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পুকড়া গ্রামের ফারুক মিয়ার পুকুর পাড় থেকে ওই ইউপি মেম্বারের লাশ উদ্ধার করা হয়। তিনি পুকড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার।

পুলিশ ও তার স্বজনরা জানায়, সোমবার (১০ ফেব্রুয়ারি) একটি ধর্মীয় উৎসবে অংশ নিতে পার্শ্ববর্তী কবিরপুর গ্রামে শ্বশুরবাড়িতে যান অরুন দাশ। সন্ধ্যায় ছেলে অনন্ত দাশের সঙ্গে মোবাইল ফোনে কথাও হয়। এরপর থেকে পরিবারের সঙ্গে আর যোগাযোগ ছিল না তার।

মঙ্গলবার হাওরে কাজ করতে যাওয়ার সময় তার ভাগ্নে জগদীশ দাশ পুকুর পাড়ে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে।

আরও পড়ুন : লালমনিরহাটে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

এ দিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড