• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

  লালমনিরহাট প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০২
লালমনিরহাট
ইউপি চেয়ারম্যান (ছবি : দৈনিক অধিকার)

প্রতিপক্ষের নানামুখী ষড়যন্ত্রের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহির উদ্দিন। 

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন বলেন, দেশের উন্নয়নের সঙ্গে তাল মিলিয়ে ইউনিয়ন পর্যায়ে উন্নয়ন করছি। স্থানীয়দের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখছি, ঠিক তখনই প্রতিপক্ষের লোকেরা আমার বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তার পাশাপাশি সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করছি। 

তিনি আরও বলেন, একটি কুচক্রী মহল ‘অন্যদিগন্ত’ নামে একটি অনলাইন ও প্রিন্ট ভার্সন পোর্টাল থেকে আমাকে জড়িয়ে যে ধরনের সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে, তা অসত্য, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। ইউনিয়ন মহল্লাদার নিয়োগের ক্ষেত্রে আমার বিরুদ্ধে যে তথ্য উল্লেখ করেছে তা আদৌ সত্য নয়। কারণ মহল্লাদার নিয়োগ সংক্রান্ত ক্ষেত্রে বিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যেক ইউনিয়নে শূন্যপদের বিপরীতে দরখাস্ত আহ্বান করেছেন। আমি উক্ত নিয়োগ বোর্ডের একজন সদস্য মাত্র। কাজেই এখানে আমার দুর্নীতির কোনো প্রশ্ন ওঠে না। 

‘এছাড়াও বিধবা ও প্রতিবন্ধী ভাতা এবং এলজিএসপি বিষয়ে যে তথ্য উল্লেখ করেছে তাও সত্য নয়। কারণ প্রতিটি বিষয়ে নিয়ম নীতি মেনে করা হয়েছে। শুধুমাত্র একটি মহল নির্বাচনে হেরে আমার বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।’

আরও পড়ুন : ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
 
উক্ত সংবাদ সম্মেলনে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগ সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের লালমনিরহাট জেলা সম্পাদক মিজানুর রহমান, জেলায় কর্মরত সাংবাদিকগণ, ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।  

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড