• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌলভীবাজারে অগ্নিকাণ্ডের তদন্ত প্রতিবেদন জমা হয়নি আজও

  মৌলভীবাজার প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৭
অগ্নিকাণ্ড
মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডের পিংকি সু-স্টোর (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডের পিংকি সু স্টোর নামে একটি জুতার দোকানে আগুন লেগে একই পরিবারের তিনজনসহ পাঁচজন পুড়ে মারা যায়। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে গঠিত পৃথক দুটি তদন্ত কমিটির সময়সীমা শেষ হলেও এখন পর্যন্ত তদন্ত প্রতিবেদন প্রকাশ পায়নি। দুটি তদন্ত কমিটি তাদের রিপোর্ট ও সুপারিশ সাত কর্ম দিবসের মধ্যে জমা দেওয়ার কথা থাকলেও তা বাস্তবায়ন হয়নি। 

জেলা প্রশাসনের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া রহমান গণমাধ্যমকে বলেন, জেলা প্রশাসক বাইরে থাকায় সময়মতো তদন্ত প্রতিবেদন প্রকাশ করা সম্ভব হয়নি। তবে প্রতিবেদন প্রস্তুত রয়েছে। দুই এক দিনের মধ্যেই তা প্রকাশ করা হবে বলে জানান তিনি।

কী কারণে অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে এমন প্রশ্নের জবাবে তানিয়া রহমান বলেন, অনুসন্ধানে জানা গেছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এমনটা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

এ দিকে, পৌর কমিটির সদস্য কাউন্সিলর মনবীর রায় মঞ্জু বলেন, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন : না ফেরার দেশে মির্জাপুর পৌর মেয়র

উল্লেখ্য, এই অগ্নিকাণ্ডে একই পরিবারের পাঁচজন মারা যায় এবং প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড