• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

না ফেরার দেশে মির্জাপুর পৌর মেয়র

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১১ ফেব্রুয়ারি ২০২০, ১২:১৬
পৌর মেয়র
মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদত হোসেন সুমন (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সাহাদত হোসেন সুমন (৫২) মারা গেছেন।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ভোরে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা যায়, নিহত সাহাদত হোসেন সুমন ছিলেন জনপ্রিয় নেতা ও বিপুল ভোটে নির্বাচিত মেয়র। আওয়ামী লীগের দুঃসময়ে তিনি ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনকে জাগিয়ে তুলেছিলেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) তিনি অসুস্থ হয়ে পড়লে প্রথমে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে পিজি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. শামীম আল মামুন জানান, মো. সাহাদত হোসেনের বাবার নাম মৃত মো. খোয়াজ উদ্দিন। গ্রামের বাড়ি মির্জাপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পুষ্টকামুরী গ্রামে। তিন ভাইয়ের মধ্যে সাহাদত হোসেন সুমন ছিলেন ছোট। তার স্ত্রী, দুই শিশুপুত্র, বৃদ্ধ মা, চার বোন ও এক বড়ভাই রয়েছে।

আরও পড়ুন : বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

তার আত্মীয়স্বজন দেশের বাইরে থাকায় নামাজে জানাজা বুধবার (১২ ফেব্রুয়ারি) নির্ধারিত হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়। লাশ হিমঘরে রাখা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড