• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১১ ফেব্রুয়ারি ২০২০, ০৪:৪৮
মরদেহ উদ্ধার
মরদেহ উদ্ধার (ছবি : প্রতীকী)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম শিখা আক্তার (২৭)।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাত সোয়া ১১টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আবু সাঈদের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শিখা পাবনার সাথিয়া উপজেলার দাড়ামুদা গ্রামের ওহাব আলীর ছেলে ওমর ফারুকের স্ত্রী। ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আবু সাঈদের ভাড়া বাসায় ওমর ফারুক ও তার স্ত্রী শিখা আক্তার থাকতেন। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাতে বেগুনের ভর্তা নিয়ে তাদের স্বামী ও স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরদিন সোমবার সকালে ওমর ফারুক এস কিউ স্যালসিয়াস কোম্পানির ডিউটিতে চলে যায়। পরে বিকাল ৫টার পর কোনো একসময় শিখার সঙ্গে ওমর ফারুকের মুঠোফোনে কথা হয়। এরপর রাত ৯টার দিকে ওমর ফারুক ডিউটি শেষে বাসায় এসে ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করে। একপর্যায়ে কোনো সাড়া না পেয়ে পাশের ঘরের ভেতরে গিয়ে সিলিংয়ের ওপর দিয়ে দেখতে পায় স্ত্রীর মরদেহ ঝুলছে। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : যৌতুক না দেওয়ায় গৃহবধূকে নির্যাতন, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

ভালুকা মডেল থানার এসআই আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিখা আত্মহত্যা করেছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড