• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেলিফোনে আকবরের বাবাকে যা বললেন পাপন 

  সারাদেশ ডেস্ক

১১ ফেব্রুয়ারি ২০২০, ০২:২৮
আকবর আলীর বাবা-মা
আকবর আলীর বাবা-মা (ছবি : সংগৃহীত)

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের জয় নিশ্চিত করেছেন অধিনায়ক আকবর আলী। এতে যেমন প্রশংসায় ভাসছেন আকবর আলী, অন্যদিকে আনন্দে ভাসছে রংপুরবাসী।

এ দিকে টেলিফোনে আকবর আলীর পরিবারের সঙ্গে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। আকবরের এমন কৃতিত্বের জন্য তার পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন পাপন। ক্রিকেট টিম যেদিন ঢাকায় ফিরবে সেদিন বিমানবন্দরে উপস্থিত থাকতে আকবরের বাবাকে অনুরোধ জানিয়েছেন পাপন।

বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ের পর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে আকবরের মা সাহিদা আক্তার বলেন, ‘আকবর দেশের জন্য খেলেছে। বাংলাদেশের ইতিহাসে প্রথম কোনো বিশ্বকাপ জয়ের শিরোপা তার হাত ধরেই আসল। এটা আমাদের জন্য গর্বের। তেমনি রংপুরবাসীর জন্যও গর্বের।

আরও পড়ুন: আসামি ধরতে গিয়ে আহত ৩ এসআই

অন্যদিকে আকবরের বাবা মোহাম্মদ মোস্তফা বলেন, সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমার ছেলে আকবর আলী পুরো বিশ্বের কাছে বাংলাদেশের নাম উজ্জ্বল করেছে। সে এখন বাংলাদেশের ইতিহাসের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক। এ সময় তিনি ছেলের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড