• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসামি ধরতে গিয়ে আহত ৩ এসআই

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ০১:৫১
নিকলী থানা
নিকলী থানা ভবন (ছবি : সংগৃহীত)

কিশোরগঞ্জের নিকলীতে দুই পরোয়ানাভুক্ত আসামিকে ধরতে গিয়ে আহত হয়েছেন ৩ পুলিশ সদস্য। সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে নিকলী সদর ইউনিয়নের পূর্বগ্রাম খাঁন বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে উপজেলার সদর ইউনিয়নের পূর্বগ্রাম খাঁন বাড়িতে পরোয়ানাভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করতে অভিযান চালায় পুলিশ। এ সময় পরোয়ানাভুক্ত আসামি রুবেলকে গ্রেপ্তার করলেও আসামির বাড়ির ২৫-৩০ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর আক্রমণ চালায়। এ সময় তারা আসামি রুবেলকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়। তাদের ধারালো অস্ত্রের আঘাতে এসআই মাকসুদুল হক, শহিদুল্লা ও শফিকুল আহত হয়।

এদের মধ্যে গুরুতর আহত এসআই মাকসুদুল হককে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর এসআই শহিদুল্লা ও এসআই শফিকুলকে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই বাড়ি থেকে পুলিশ চারজনকে আটক করে।

আরও পড়ুন : মৃত স্ত্রীর দোয়া মাহফিলে ২য় স্ত্রীর স্বজনদের হামলা

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলম ছিদ্দিকী জানান, নিকলী থানায় পুলিশের ওপর হামলা ও আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগে পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য ওই এলাকায় অভিযান চলছে বলে জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড