• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে ট্রাক কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

  যশোর প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ০০:৫৪
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

যশোর সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম জিহাদ হোসেন। সোমবার (১০ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে সদর উপজেলার চুড়ামনকাটির তেলপাম্পের পাশে মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

জিহাদ হোসেন সদর উপজেলার ছোট হৈবতপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে।

জিহাদের বন্ধু সম্রাট জানায়, যশোর সদর উপজেলার ইছালী গ্রামে মেলা দেখে পার্শ্ববর্তী বিজয়নগরে এক বন্ধুর বাড়িতে তারা তিনটি মোটরসাইকেলে করে ৯ বন্ধু বেড়াতে যায়। সেখান থেকে রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে যশোর সদর উপজেলার চুড়ামনকাটির তেলপাম্পের পাশে মাদরাসার সামনে পৌঁছালে জিহাদ হোসেনের মোটরসাইকেলটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লাগে। এ সময় জিহাদের মোটরসাইকেলে থাকা সম্রাট ও মামুন ছিটকে পড়ে। এতে জিহাদও মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়।

আরও পড়ুন : মৃত স্ত্রীর দোয়া মাহফিলে ২য় স্ত্রীর স্বজনদের হামলা

পরে স্থানীয়রা জিহাদকে উদ্ধার করে রাত ১০টার দিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বায়েজিদ হোসেন তাকে মৃত্যু ঘোষণা করেন। তিনি জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই জিহাদের মৃত্যু হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড