• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৃত স্ত্রীর দোয়া মাহফিলে ২য় স্ত্রীর স্বজনদের হামলা

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:১৪
দোয়া মাহফিলে হামলা
দোয়া মাহফিলে হামলা ও ভাঙচুর ( ছবি : দৈনিক অধিকার )

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় মৃত প্রথম স্ত্রীর দোয়া মাহফিলে হামলা চালানোর অভিযোগ উঠেছে দ্বিতীয় স্ত্রীর স্বজনদের বিরুদ্ধে। এ সময় দোয়া মাহফিলের অনুষ্ঠানস্থল মসজিদের ভেতরের বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করা হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কোলা ইউনিয়নের পূর্বকোলা গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মসজিদের বেড়ায় অসংখ্য দায়ের কোপ। ভেতরে দেয়াল ঘড়ি, পানির দুটি জগ ও খাবারের জিনিসপত্র লন্ডভন্ড হয়ে রয়েছে।

এসহাক মোল্লা অভিযোগ করে বলেন, ‘আমার প্রথম স্ত্রীর মৃত্যু হয়েছে। তার জন্য মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেছিলাম। আমার ২য় স্ত্রীর বোন জামাই সিদ্দিক মোল্লাসহ তার দুই ছেলে বিদ্যুৎ মোল্লা ও বিপ্লব মোল্লা আমাকে দোয়া মাহফিল করতে দেবে না বলে বাবুর্চিকে তাড়িয়ে দেয়। এ সময় তিনি মসজিদের বারান্দায় থাকা আমার সকল বাজার ও জিনিসপত্র ফেলে দেয়। আমাকে ধাওয়া করলে আমি কোনো রকমে অন্য এক বাড়ির খাটের নিচে লুকিয়ে জীবন রক্ষা করি।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি গয়েশ্বর

এ বিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন জানান, দুই বোনের মধ্যে পারিবারিক বিরোধ নিয়ে ঘটনাটি ঘটেছে। উভয় পক্ষই আজ সমঝোতায় বসবে। তবে এখনো কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড