• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আতঙ্ক : ভৈরবে ৩ হাজার শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০৮
শিক্ষার্থী
করোনা ভাইরাস আতঙ্কে প্রায় ৩ হাজার শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয় (ছবি : দৈনিক অধিকার)

করোনা ভাইরাস আতঙ্কে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় প্রায় ৩ হাজার শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ভৈরবের আগানগর ইউনিয়নের ‘যোগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ে’ অন্তত ১৩শ শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

‘মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ’ নামে একটি ধর্মীয় সংগঠনের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে এই মাস্ক বিতরণ করা হয়। শীতকালে প্রচণ্ড ধুলাবালি থেকে রক্ষা পাওয়ার সঙ্গে সঙ্গে আলোচিত করোনা ভাইরাস প্রতিরোধে শিক্ষার্থীদের সচেতন করতে সংগঠনটি এমন উদ্যোগ নিয়েছে।

এরই ধারাবাহিকতায় সংগঠনের কেন্দ্রীয় নির্দেশনায় জেলার সকল শাখা কমিটির সৌজন্যে ও শাহান শাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের সার্বিক ব্যবস্থাপনায় সোমবার এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির উদ্বোধনের পর দুপুর ১টার দিকে উপজেলার ‘জিল্লুর রহমান স্কুল এন্ড কলেজের’ প্রায় দেড় সহস্রাধিক শিক্ষার্থীদের মধ্যেও মাস্ক বিতরণ করা হয়।

এ দিকে, বিনা মূল্যে মাস্ক পেয়ে আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিক্ষার্থীরা। এছাড়া সামাজিক এমন কর্মকাণ্ডকে স্বাগত জানিয়ে আগামী দিনেও এর ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন বিদ্যালয়ের শিক্ষকসহ স্থানীয় এলাকাবাসী।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন- সংগঠনটির কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সাংগঠনিক সমন্বয়কারী মো. কিবরিয়া চেরাগী, কিশোরগঞ্জ জেলা শাখার সমন্বয় কমিটির উপদেষ্টা মো. আরিফুল হক, আশুগঞ্জ শাখার সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান, আগানগর ইউনিয়ন শাখার সভাপতি শামছুল হক প্রমুখ।

আরও পড়ুন : এক মেয়েকে কবরে রেখে অপরজনের লাশ নিতে হাসপাতালে বাবা

আলোচনা সভা শেষে করোনা ভাইরাস থেকে দেশবাসীর হেফাজত কামনা করে মুনাজাত অনুষ্ঠিত হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড