• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গা সড়কে ১৫ তারিখ থেকে লাগাতার পুলিশের অভিযান

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০০
লিফলেট বিতরণ
অবৈধ যানবহন বন্ধে সচেতনতা মূলক মাইকিং ও লিফলেট বিতরণ। (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার সকল সড়ক থেকে অবৈধ যানবহন বন্ধে সচেতনতামূলক মাইকিং ও লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেছে জেলা পুলিশ। সোমবার দুপুরে চুয়াডাঙ্গা শহরের শহীদ হাসান চত্বরে এই প্রচারিভিযান উদ্বোধন করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

উদ্বোধনের পর পুলিশ সুপার সাধারণ জনগণের মধ্যে সড়ক থেকে অযান্ত্রিক যান অপসারণ ও ব্যবহার বিষয়ক সচেতনতায় সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন।

আরও পড়ুন : ব্রাহ্মণবাড়িয়া কারাগারে বন্দির মৃত্যু

পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, উচ্চ আদালতের নির্দেশনা মোতাবেক জেলার ৫টি প্রধান সড়কসহ সব সড়ক থেকে শ্যালোইঞ্জিন চালিত সকল ধরনের নসিমন, করিমন, আলমসাধু ও ভটভটি বন্ধে অভিযান চালানো হবে। তার আগে এসব যানবাহনের মালিক ও ব্যবহারকারীদের সচেতন করতে আমরা ৪ দিন সচেতনতামূলক মাইকিং ও লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেছি। এই চার দিন জেলার চারটি উপজেলাতে এ কার্যক্রম চলবে। এরপর থেকে কোনভাবেই সড়কে এসব অবৈধ যানবাহন চলতে দেওয়া হবে না। এ ক্ষেত্রে সড়কে সাধারণ মানুষের চলাচল নির্বিঘ্নে করতে আইনের কঠোর প্রয়োগ করা হবে বলে সাবধান করে দেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড