• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জয়ী শরিফুলের বাড়িতে উৎসবের আমেজ

  পঞ্চগড় প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০২০, ২০:০২
শরিফুল ইসলাম
শরিফুল ইসলামের গ্রামের বাড়িতে বাবা-মাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলার নির্বাহী অফিসার প্রত্যয় হাসান (ছবি : ফাইল ফটো)

বাংলাদেশের ক্রিকেটের ইতিহাসে প্রথমবারের মতো কোনো বৈশ্বিক টুর্নামেন্টে জয়ী হওয়ায় সারা দেশে বইছে আনন্দের বন্যা। এবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বল হাতে দারুণ পারফরম্যান্স করেছে পঞ্চগড়ের দেবীগঞ্জের ছেলে শরিফুল ইসলাম।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের মঞ্চের ফাইনালে অসাধারণ বোলিংয়ে জয়ের ভূমিকা পালন করে শরিফুল। এ নিয়ে তার গ্রামের বাড়িতে চলছে উৎসবের আমেজ।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পঞ্চগড়ের ছেলে শরিফুল ইসলাম খেলেছেন বাংলাদেশ দলে। উইকেটও নিয়েছেন ফাইনাল ম্যাচে ২টি। ফলে আনন্দের জোয়ারে ভাসছে পঞ্চগড় জেলা। রবিবার (৯ ফেব্রুয়ারি) রাত থেকে চলছে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

শরিফুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে শরিফুলের গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারিতে তার মা-বাবাকে ফুলের শুভেচ্ছা ও মিষ্টি মুখ করান দেবীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার প্রত্যয় হাসান। এছাড়া দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক চিশতিসহ জনপ্রতিনিধি-ক্রিকেট ভক্তরা।

ক্রিকেটার শরিফুল ইসলামের বাড়ি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি গ্রামে। বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগমের কোল জুড়ে বেড়ে ওঠা শরিফুল ইসলাম আজ লাল সবুজের জার্সি পরে খেলছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে।

আরও পড়ুন : করোনা ভাইরাসে আতঙ্কিত কাঁকড়া চাষিরা

শরিফুলের অসাধারণ বোলিং ও বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় তার সহপাঠী ও খেলার সাথীদের মধ্যে ব্যাপক আনন্দ দেখা গেছে। পঞ্চগড়ের প্রথম কেউ ক্রিকেট জগতে খেলছে এই আনন্দে ভাসছে পুরো পঞ্চগড় জেলা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড