• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতখানে কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

  ভোলা প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৫
লাশ
নিহত গৃহবধূ লাইজু আক্তারের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

দাফনের এক মাস আট দিন পর ভোলায় কবর থেকে লাইজু আক্তার নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পারিবারিক কবরস্থান থেকে ওই গৃহবধূর লাশ উত্তোলন করা হয়।

মরদেহ উত্তোলনের সময় ভোলার অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) মহশিন ফারুকের নেতৃত্বে দৌলতখান থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত ছিলেন।

অ্যাডিশনাল এসপি মহশিন ফারুক জানান, আদালতের আদেশে ময়না তদন্তের জন্য কবর থেকে ওই গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। নিহত গৃহবধূ দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে আদালতে ভাইয়ের এমন অভিযোগের প্রেক্ষিতে ওই লাশ উত্তোলন করা হয়েছে।

আরও পড়ুন : সিলেটে সেতুর সংস্কারে রডের বদলে বাঁশ!

প্রসঙ্গত, গত ২ জানুয়ারি রাতে উপজেলার চরপাতা এলাকার মো. মোশারেফ হোসেন ওরফে মসু সিকদারের মেয়ে লাইজু আক্তারকে তার শ্বশুরবাড়ির লোকজন হত্যা করে ঘরে লাশ রেখে পালিয়ে যায়। পরে পুলিশ লাইজুর শ্বশুরবাড়ি সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের তুলাতলি গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বড় ভাই ইসমাইল সিকদার বাদী হয়ে লাইজুর স্বামী তানজিলসহ সাতজনকে আসামি করে ভোলা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড