• সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে চোরাচালান মামলায় ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৪

  নীলফামারী প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৮
গ্রেপ্তার
গ্রেপ্তার চার আসামি (ছবি : দৈনিক অধিকার)

নীলফামারীর ডোমার উপজেলায় চোরাচালান মামলায় গোমনাতী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সুজনকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ। 

রবিবার (৯ ফেব্রুয়ারি) গভীর রাতে ডোমার থানার এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গোমনাতী সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 

গ্রেপ্তারের পর সোমবার (১০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। সুজন ওই এলাকার ডা. আব্দুর রউফের ছেলে। 

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, সুজন চোরাচালান মামলার এজাহারভুক্ত আসামি। দীর্ঘদিন ধরে সে পলাতক ছিল। তার বিরুদ্ধে মাদক ও চোরাচালানসহ থানায় একাধিক মামলা রয়েছে। 

অপর দিকে গত রাতে চিলাহাটি পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের চান্দখানা বোদাপাড়া এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করেছে। 

আরও পড়ুন : পিরোজপুরে সড়কে ঝরল যুবলীগ নেতার প্রাণ

গ্রেপ্তারকৃতরা হলো- কালাম হোসেন (২৫), দুলাল হোসেন (২৩) ও আপেল (২২)। তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। সোমবার সকালে সকল গ্রেপ্তার আসামিদের নীলফামারী আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড