• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে সড়কে ঝরল যুবলীগ নেতার প্রাণ

  পিরোজপুর প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৭
যুবলীগ নেতা
নিহত যুবলীগ নেতার মোটরসাইকেল (ছবি : দৈনিক অধিকার)

পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জেমী (৩৫) সড়ক দুর্ঘটনায় নিহত এবং আ. রহিম ও ইলিয়াস নামে দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার সময় সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল।

নিহত সাইফুল ইসলাম জেমী পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামের তোতা মাতুব্বরে ছেলে। সে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বলে নিশ্চিত করেছে যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বিপ্লব।

শংকরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন স্বপন মল্লিক জানান, পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে নিহত সাইফুল ইসলাম জেমী তার মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এ সময় পেছন থেকে একটি ট্রাক এসে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই জেমী মারা যায় এবং আ. রহিম ও ইলিয়াস নামে দুইজন গুরুতর আহত হয়।

পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, জেমীকে হাসপাতালে আনার আগেই সে মারা যায়। আহত রহিম ও ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : জাপানের প্রমোদতরীতে করোনায় আক্রান্ত ১৩০

পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দসহ একজনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড