• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মরা গরুর মাংস বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা ব্যবসায়ী

  সারাদেশ ডেস্ক

১০ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১৪
ঢাকার সাভার
মরা গরুর মাংস বিক্রি (ছবি : ফাইল)

মরা গরুর মাংস বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা খেয়েছেন কাদের মিয়া নামে এক মাংস ব্যবসায়ী। পরে মরা গরুর মাংসসহ তাকে আটক করেছে পুলিশ।

রবিবার (৯ ফেব্রুয়ারি) সকালে ঢাকার সাভার বাজার বাসস্ট্যান্ডের কাঁচাবাজারে কাদের মিয়ার মাংসের দোকানে এ অভিযান চালায় সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে মরা গরুর মাংস বিক্রি করা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে কাদের মিয়ার মাংসের দোকানে অভিযান চালানো হয়। এ সময় মরা গরুর মাংসসহ কাদের মিয়াকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, সকালে একটি অসুস্থ গরু দোকানে আনেন কাদের মিয়া। পরে ওই গরুটি মারা যায়। গরুটি অন্যত্র ফেলে দেওয়ার কথা বলে গোপনে জবাই করে মাংস বিক্রি শুরু করেন কাদের। বিষয়টি দেখে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন দেন এক মাংস ক্রেতা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন পুলিশ। পরে হাতেনাতে কাদের মিয়াকে আটক করা হয়।

সাভার মডেল থানার ওসি এফএম সায়েদ বলেন, ৯৯৯ নম্বরে ফোন পেয়ে কাদের মিয়ার মাংসের দোকানে অভিযান চালানো হয়। এ সময় মরা গরুর মাংসসহ কাদের মিয়াকে আটক করা হয়।

এ ঘটনার পর সাভার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহফুজ ও হ্যাপী দাসের নেতৃত্বে ওই দিন শুরু হয় বিভিন্ন মাংসের দোকানে অভিযান। এ সময় স্বাস্থ্য পরীক্ষা ছাড়া গরুর মাংস বিক্রির দায়ে কয়েকটি মাংস দোকান ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড