• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৯
কক্সবাজার টেকনাফ
বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত (ছবি : প্রতীকী)

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নুরুল আমিন নিহত হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার হ্নীলা পশ্চিম লেদা নরালী পাড়া পাহাড়ে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি র‌্যাবের।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব জানান, পাহাড়ে গোলাগুলির সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল সেখানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‌্যাবের ওপর গুলি চালায়। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে নুরুল আমিনকে আহত অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

আরও পড়ুন : আত্রাইয়ে মাছ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ১টি থ্রি-কোয়ার্টার গান, ১টি ওয়ান শুটার গান, ৪টি তাঁজা কার্তুজ, ৩টি খালি খোসা, নগদ ১শ টাকাসহ মানি ব্যাগ, ১টি মোবাইল, মিয়ানমারের ১১টি এবং ১টি দেশীয় সিমকার্ড উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড