• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটিয়ায় ইয়াবাসহ ৪ যুবক আটক

  পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১০
৪ মাদক ব্যবসায়ী
ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থেকে ৪০ হাজার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ৩২ হাজার টাকা এবং ১২শ পাউন্ড বৈদেশিক মুদ্রা উদ্ধার কর হয়। রবিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন- নোয়াখালী জেলার বেগমগ্ঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের আবদুল মান্নানের ছেলে মোজাম্মেল হক (৩০)। চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মো. শাহজাহানের ছেলে মো. নুর নবী (২৪), চট্টগ্রাম জেলার সন্ধীপ উপজেলার কালাপানিয়া এলাকার মো. হুমায়ন কবিরের ছেলে মো. হাসমত কবির শাকিল (২১), নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নোয়াখোলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইব্রাহিম খলিলের ছেলে জাহেদুল ইসলাম রাতুল (২২)।

এ সময় তাদের নিকট থেকে দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আরও পড়ুন : নলছিটিতে ৫ পরীক্ষার্থী বহিষ্কার

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, ৪ জন ইয়াবা বিক্রেতা যুবককে আটক করা হলেও দুইজন পালিয়েছে। তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে ইয়াবা পাচার করে আসছে। তাদের বিরুদ্ধে পটিয়া থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড