• বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদরাসা ছাত্রীকে ফিল্মি স্টাইলে অপহরণচেষ্টা, আটক ১০

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৫
আটক বখাটে
আটককৃত বখাটেরা ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ফিল্মি স্টাইলে মাদরাসা ছাত্রীকে (১৪) তুলে নেওয়ার চেষ্টা চালিয়েছে এলাকার বখাটেরা। এ সময় এলাকাবাসী বখাটে শাকিলসহ (২১) তার ১০ সহযোগীকে আটক করে। পরে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশের কাছে তাদের সোপর্দ করা হয়।

রবিবার (৯ ফেব্রুয়ারি) সকালে তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠায় পুলিশ।

এর আগে শনিবার সন্ধ্যার পর উপজেলার আমতৈল ইউনিয়নের বিষমপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মাদরাসাছাত্রী উপজেলার বিষমপুর মিফতাহুল উলূম মহিলা মাদরাসার নবম শ্রেণির ছাত্রী।

পরে শনিবার রাতেই ওই শিক্ষার্থীর বাবা হরমুজ আলী বাদী হয়ে হালুয়াঘাট থানায় অপহরণ মামলা দায়ের করেন।

আটককৃতরা হলো- হালুয়াঘাট উপজেলার বিষমপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে বখাটে শাকিল (২১), তার সহযোগী ফুলপুর উপজেলার পশ্চিম ইমাদপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে শরীফুল ইসলাম, আবুল সরকারের ছেলে মিজানুর রহমান দিপু, কাজিয়াকান্দা গ্রামের আকিকুল ইসলামের ছেলে রাতুল ইসলাম, গোদারিয়া গ্রামের বাবুল মিয়ার ছেলে মোনাদজেল আল মাহী, হারুন-অর রশিদের ছেলে আওলাদ, হুছাইন মাহমুদের ছেলে নয়ন মিয়া, নজরুল ইসলামের ছেলে শাহাজাহান সম্রাট, আকরাম হোসেনের ছেলে সাহাব এবং পাইকপাড়া গ্রামের আ. হালিমের ছেলে আশিক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার পর বখাটে শাকিল (২১) তার সহযোগীদের নিয়ে মোটরসাইকেলে করে ওই ছাত্রীকে তার বাড়ি থেকে টেনেহিঁচড়ে অপহরণের চেষ্টা চালায়। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে তার নানা হাজী মোস্তাক আহমেদ নাসিমসহ এলাকাবাসী ঘেরাও করে ৪টি মোটরসাইকেলসহ অপহরণকারীদের আটক করে। পরে ৯৯৯ (জাতীয় জরুরি সেবা) নম্বরে ফোন করলে হালুয়াঘাট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে পুলিশের কাছে অপহরণকারীদের সোপর্দ করা হয়।

ওই ছাত্রী জানায়, মাদরাসায় যাওয়া আসার পথে বখাটে শাকিল আমাকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করার পাশাপাশি প্রেমের প্রস্তাব দিত। তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে আমাকে বাড়ি থেকে তুলে নেওয়ার চেষ্টা করে।

আরও পড়ুন: এসএসসি পরীক্ষা দিতে পারল না বৈশাখী

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দাস জানান, ৯৯৯ কল পাওয়ার পর দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১০ অপহরণকারীকে আটক করে। এ সময় ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়। ঘটনার সময় বখাটে শাকিল আহমেদ তার সঙ্গীদের নিয়ে ৭টি মোটরসাইকেলে করে ১৩-১৪ জনের একটি দল ওই শিক্ষার্থীর বাড়িতে যায়। এ সময় শিক্ষার্থীকে টানাহেঁচড়া করে মোটরসাইকেলে তোলার চেষ্টা করে। শিক্ষার্থীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে চারটি মোটরসাইকেলসহ ১০ অপহরণকারীকে আটক করতে সক্ষম হয়। বাকি আসামিরা পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর আটকৃতদের গ্রেপ্তার দেখিয়ে রবিবার সকালে ময়মনসিংহ আদালতে পাঠানো হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড