• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরের একশ মাধ্যমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু করা হবে

  ফরিদপুর প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৬
ফরিদপুর
মিড ডে মিল চালু (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেছেন, ফরিদপুরের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে মিড ডে মিল কর্মসূচি শতভাগ বাস্তবায়ন করা হয়েছে। এবার আমরা ফরিদপুরের কমপক্ষে একশটি মাধ্যমিক বিদ্যালয়ে এই মিড ডে মিল কর্মসূচি চালু করব।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের ঈশান ইনস্টিটিউশনে মিড ডে মিল কর্মসূচি এবং বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অতুল সরকার এ কথা বলেন।  ঈশান ইনস্টিটিউশনের প্রায় এক হাজার শিক্ষার্থীর মাঝে এই মিড ডে মিল কর্মসূচির উদ্বোধন করা হয়।

এ সময় জেলা প্রশাসক অতুল সরকার বলেন, শিক্ষার্থীদের ক্ষুধার্ত রেখে তাদের শিক্ষিত করে গড়ে তোলা সম্ভব নয়। শিক্ষা অর্জনের জন্য প্রয়োজন সুস্বাস্থ্য। 

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে। দেশপ্রেম না থাকলে কখনোই সুনাগরিক হওয়া যায় না। 

আরও পড়ুন : সুপারি গাছের খোলে খুলেছে সম্ভাবনার দ্বার

এ সময় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বিষ্ণুপদ ঘোষাল, ঈশান ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক কেএম ইউসুফ, ঈশান ইনস্টিটিউশনের পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সরোয়ার হোসেন সেন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড