• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৩

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:০৮
দিরাই থানা
দিরাই থানা ভবন ( ছবি : সংগৃহীত )

সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের রায়বাঙ্গালী গ্রামে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের হয়েছে। ওই মামলায় ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকালে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- রায়বাঙ্গালী গ্রামের মৃত আলীম উল্লাহর ছেলে ময়জুল হক, আব্দুল মালিকের ছেলে মসাহিদ মিয়া ও মৃত সমেদ উল্লাহর ছেলে কলম উল্লাহ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামের আব্দুল মালিক-ইউপি সদস্য মনু মিয়া ও জাহির আলী-বোরহান মিয়ার লোকজনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ৫ ফেব্রুয়ারি দুপক্ষের মধ্যে সংঘর্ষের একপর্যায়ে গুলি বিনিময় হয়। এতে উভয়পক্ষের অন্তত ১২ জন গুলিবিদ্ধ হয়।

এ ঘটনায় শুক্রবার জাহির আলী-বোরহান মিয়ার পক্ষে মিলন মিয়া বাদী হয়ে ইউপি সদস্য মনু মিয়াকে প্রধান আসামি করে ৩০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পরে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

আরও পড়ুন: টঙ্গীতে বিউটি পার্লারকর্মী গণধর্ষণ, গ্রেপ্তার ৪ ধর্ষক

ঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড