• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় অস্ত্র ও গুলিসহ ১৩ সন্ত্রাসী গ্রেপ্তার

  পাবনা প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৫
গ্রেপ্তারকৃত সন্ত্রাসীরা
গ্রেপ্তারকৃত সন্ত্রাসীরা ( ছবি : দৈনিক অধিকার )

পাবনা সদর উপজেলায় নির্মাণাধীন একটি ভবন থেকে ৩টি বিদেশি পিস্তল, ১১ রাইন্ড গুলি, তিনটি ম্যাগজিন ও দুটি ধারালো অস্ত্রসহ ১৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে পাবনা সদর থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, জেলা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস।  

গ্রেপ্তারকৃতরা হলো- দক্ষিণ রামচন্দ্রপুর বাংলাবাজার এলাকার ফরিদ ওরফে বালু ফরিদ (৪০), মুকুল হোসেন (৪৫), আবির মোহাম্মদ (২০), জমসেদ খাঁ (৬২), আনোয়ার হোসেন (৩৬), শিপন (২০), আশিক (২২), রামচন্দ্রপুর ঘোষপাড়া এলাকার ছানাউল্লাহ মল্লিক (৪৬), শুভ্র শেখ (২৫), দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার ইয়ারুল ইসলাম (৩৪), আব্দুস সামাদ (৫৭), চর রামচন্দ্রপুর গ্রামের টিটু খাঁ (৪০) ও আটঘরিয়া উপজেলার কুষ্টিয়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৪)।

অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা সদরের দোগাছি উইনিয়নের বাংলাবাজা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ডাকাত সদস্য পালিয়ে যায়। পরে দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসানের নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে ১৩ জনকে আটক করা হয়।

আরও পড়ুন: কুড়িগ্রামে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ

এ সময় তাদের কাছ থেকে ৩টি বিদেশি রিভলবার, ১১ রাউন্ড গুলি, ৩টি ম্যাগজিন, ১টি চাইনিজ কুড়াল ও একটি টাঙ্গি উদ্ধার করা হয়।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড