• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

  বরিশাল প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৯
ধর্ষক
ধর্ষক বাবা আশরাফ আলী ( ছবি : দৈনিক অধিকার )

পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলায় ধর্ষণে শিকার চতুর্থ শ্রেণির ছাত্রীকে (১১) বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার (৮ ফেব্রুয়ারি) অভিযুক্ত ধর্ষক শিশুর বাবা আশরাফ আলীকে (৫৫) আটক করেছে র‌্যাব-৮।

এর আগে শুক্রবার বিকালে স্বরূপকাঠী উপজেলায় এ ঘটনা ঘটে।

শিশুটির মামা বিধান চন্দ্র হালদার জানান, শুক্রবার শিশুটির বাবা-মা দিনমজুরের কাজ করতে বাড়ির বাইরে ছিলেন। তাদের বাড়ির সামনেই অভিযুক্ত বাবা আশরাফ আলীর মুদি দোকান। বিকাল সাড়ে ৪টার দিকে আশরাফ শিশুটিকে ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় আশরাফ আলীর স্ত্রীসহ পরিবারের সদস্যরা অন্যত্র বেড়াতে যাওয়ার সুযোগে এ ঘটনা ঘটিয়েছে বলে জানান বিধান চন্দ্র।

তিনি আরও জানান, সন্ধ্যায় শিশুটির মা বাড়িতে ফিরে মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এ বিষয়ে মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে সে মুদি দোকানি আশরাফ আলীর নির্যাতনের কথা জানায়। পরে তাকে প্রথমে স্বরূপকাঠী হাসপাতালে পরে শেবাচিম হাসপাতালে নেওয়া ভর্তি করা হয়।

শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. আশরাফুল ইসলাম জানান, ধর্ষণে শিকার শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে গাইনি ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। সেখানে তার প্রয়োজনীয় চিকিৎসাসেবা চলছে।

পিরোজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইনুল হাসান জানান, শিশুটি ধর্ষিত হয়নি, ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় ওই শিশুটির বাবা আশরাফ আলীকে আসামি করে স্বরূপকাঠী থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: গর্ভবতী নারীকে দাহ্য পদার্থ খাওয়ালেন হাসপাতালের আয়া

এ দিকে র‌্যাব-৮ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শনিবার দুপুরে আশরাফ আলীকে স্বরূপকাঠী উপজেলা সদর থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে স্বরূপকাঠী থানায় সোপর্দ করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড