• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলা কালেক্টরেট স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

  ভোলা প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৬
কালেক্টরেট স্কুল
ভোলা কালেক্টরেট স্কুলে অভিভাবক সমাবেশ (ছবি : দৈনিক অধিকার)

শৃঙ্খলা, শিক্ষা, উন্নয়ন বিষয়গুলোকে সামনে রেখে ভোলা কালেক্টরেট স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি ) সকালে স্কুল প্রাঙ্গণে অভিভাবকদের সচেতনতা বৃদ্ধিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক ও কালেক্টরেট স্কুলের প্রতিষ্ঠাতা মাসুদ আলম সিদ্দিক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাহামুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আতাহার মিয়া, কালেক্টরেট স্কুলের সহকারী প্রধান শিক্ষক শাহ নেওয়াজসহ অভিভাবকরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী কমিশনার রেজওয়ানা চৌধুরী।

বক্তারা বলেন, শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে গুরুত্ব প্রদানের জন্য অভিভাবকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। শিক্ষার্থীদের পড়ালেখার দিকে লক্ষ রাখতে হবে। শিক্ষার্থীদের মানসিক চাপ থেকে রক্ষা করতে হবে। ফেসবুক, ইন্টারনেট, ইউটিউবের দিকে আকর্ষণ থাকলে পরীক্ষার রেজাল্ট ভালো করা সম্ভব না। তাই এসবের কুফল সম্পর্কে শিক্ষার্থীদের ধারণা দিতে হবে।

আরও পড়ুন : কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এসএসসি পরীক্ষার্থীকে মারধর

দেশ গড়ার লক্ষ্যে প্রজন্মকে সঠিক শিক্ষা দিতে না পারলে জাতি হিসেবে আমরা পিছিয়ে যাব। ঘুম থেকে উঠে ঘুমানোর আগ পর্যন্ত শিক্ষার্থীরা কী করে, কোথায় যায় সে দিকটি দেখভাল করতে অভিভাবকদের প্রতি আহ্বান জানান বক্তারা।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড