• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ সেজে ব্যবসায়ীকে অপহরণ, আটক ১

  খুলনা প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৩
আটক
আটক ভুয়া পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

খুলনায় গ্রেপ্তারের নাটক সাজিয়ে ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় এক ভুয়া পুলিশকে আটক করা হয়েছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে মহানগরীর রায়ের মহল মুন্সীপাড়া এলাকা থেকে প্রাইভেট কারসহ ভুয়া পুলিশ সোহেল মোল্যাকে (৩৫) আটক করা হয়। এ সময় ডুমুরিয়ার চুকনগরের অপহৃত মুদি ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ পেঁচানো ও হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় আড়ংঘাটা থানার উপপরিদর্শক সাইফুর রহমান বলেন, রাতে নিয়মিত টহল দেওয়ার সময় জিরো পয়েন্ট এলাকায় ডুমুরিয়া থেকে আসা একটি প্রাইভেট কারকে থামার জন্য সিগনাল দেয় পুলিশ। কিন্তু প্রাইভেট কারটি সিগনাল না মেনে বাইপাস সড়ক হয়ে মোস্তর মোড়ের দিকে চলে যায়। কিছুদূর যাওয়ার পর পুলিশ ধাওয়া করে গাড়িটি থামায় এবং চ্যালেঞ্জ করে। পরে গাড়িতে থাকা লোকদের কথাবার্তা এলোমেলো মনে হলে গাড়িতে তল্লাশি চালায় পুলিশ। 

আরও পড়ুন : পাবনা থেকে ঝিনাইদহে চুরি করতে এসে অগ্নিদগ্ধ যুবক

এ সময় গাড়ি থেকে ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ পেঁচানো ও হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। এ দিকে, গাড়িতে থাকা তিন থেকে চারজন পালিয়ে গেলেও সোহেল মোল্যা ব্যর্থ হয়। পরে তাকে আটক করে পুলিশ। এক পর্যায়ে গাড়ি থেকে দুই সেট পুলিশের ইউনিফর্ম, মোবাইল, র‌্যাংক ব্যাজসহ দোকানের তালা ভাঙার সরঞ্জাম জব্দ করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড