• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৫৭৪ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দিল চুয়াডাঙ্গা জেলা পুলিশ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫২
চুয়াডাঙ্গা
শিক্ষার্থীদের সংবর্ধনা (ছবি : দৈনিক অধিকার)

২০১৯ সালের জেএসসি-জেডিসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকালে চুয়াডাঙ্গা পুলিশ লাইনস মাঠে জেলার ৭০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫৭৪ জন কৃতি শিক্ষার্থীর হাতে ক্রেস্ট, ফুল ও সনদপত্র দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রায় সহস্রাধিক মানুষকে মাদকবিরোধী শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম। তিনি বলেন, আজকে তোমরা যারা সংবর্ধিত হলে প্রত্যেকেই মেধাবী। তোমাদের স্বপ্ন দেখতে হবে, জীবনে অনেক বড় হওয়ার। যে স্বপ্ন ঘুমিয়ে ঘুমিয়ে দেখ তা স্বপ্ন নয়, যা তোমাকে ঘুমাতে দেয় না, তাই স্বপ্ন।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, তোমাদের সামনে এখন অনেক পথ। এখন থেকেই নিজেকে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখতে হবে। ভালো ফলাফলের পাশাপাশি আলোকিত মানুষ হতে হবে। এজন্য উপস্থিত শিক্ষার্থীদের বই পড়ার পরামর্শ দেন জেলা প্রশাসক।

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, তোমাদের মধ্য থেকেই আগামীতে কেউ হবে ডিসি, কেউ এসপি কেউ বা হবে জজ। কিন্তু সবার আগে তোমাদের দেশের প্রতি মমত্ববোধ থাকতে হবে।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, তোমাদের সংবর্ধনা দিয়ে জেলা পুলিশ নিজেদের সম্মানিত করল। কারণ তোমরাই আগামী দিনে নেতৃত্ব দেবে। তোমাদের হাত ধরেই দেশ হবে উন্নত ও সমৃদ্ধশালী। তোমাদের এ সংবর্ধনার মান রাখতে হবে। সমাজের কল্যাণে, দেশের কল্যাণে কাজ করতে হবে। সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও জঙ্গিবাদ নির্মূলে কাজ করতে হবে।

আরও পড়ুন : মাদরাসা শিক্ষকের বলাৎকারের শিকার শিক্ষার্থী

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশাদুল হক বিশ্বাস, আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গনু, জেলা শিক্ষা অফিসার নিখিল রঞ্জন চক্রবর্তী।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড