• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লার কলেজছাত্রী নারায়ণগঞ্জে এসে আত্মহত্যা

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:২১
মরদেহ
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ছাত্রীর নাম লায়লা আক্তার। সে কুমিল্লার গৌরিপুর মুন্সি কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী ছিল। 

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বন্দরের এনায়েতনগরের নয়াপাড়া এলাকায় প্রবাসী মামুনের বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। 

নিহত লায়লা আক্তার কুমিল্লার দাউদকান্দী উপজেলার পিতাম বরদীস্থ খামারপাড়া এলাকার মোস্তাক ভূইয়ার মেয়ে।

নিহতের স্বজনরা জানায়, গত সপ্তাহ কলেজছাত্রী লায়লা আক্তার বন্দরে নয়াপাড়া এলাকায় তার বোনের বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার রাতে বড় বোনের সঙ্গে রাতের খাবার খেয়ে পাশের রুমে ঘুমাতে যায় সে। শুক্রবার সকালে লায়লা ঘুম থেকে না উঠায় তার বড় বোন তাকে ডাকাডাকি করে। এতে সে কোনো সাড়াশব্দ না পেয়ে লায়লার মোবাইলে ফোন দেয়। এতেও কোনো সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয় মৃতের বড় বোন। পরে পুলিশ ঘরের দরজা ভেঙে দেখতে পায় ফ্যানের সঙ্গে লায়লা ঝুলছে। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

আরও পড়ুন: রংপুরে ট্রাকচাপায় যুবক নিহত

এ ব্যাপারে বন্দর থানার উপপরিদর্শক আবু তালেব জানান, বৃহস্পতিবার রাতে নিহত লায়লা খাবার খেয়ে বোন ও প্রবাসী ভগ্নিপতির সঙ্গে মোবাইলে কথা বলে পাশের রুমে ঘুমাতে যায়। ধারণা করা হচ্ছে, রাতের যে কোনো সময় আত্মহত্যা করে থাকতে পারে। তবে লায়লার প্রবাসী বোন ও ভগ্নিপতি কেউই আত্মহত্যার কারণ জানাতে পারেনি। এ বিষয়ে তদন্ত চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড