• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ব্লক রেইড’ অভিযানে মাদকসেবীসহ ৫ জনের কারাদণ্ড

  ময়মনসিংহ প্রতিনিধি

০৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩১
অভিযান
ব্লক রেইড অভিযানে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদুর রহমানসহ অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

কোতোয়ালি পুলিশ ফাঁড়ি ও ডিবির যৌথ অভিযানে ময়মনসিংহে ‘ব্লক রেইড’ অভিযান চালিয়ে মাদকসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে নগরীর সানকিপাড়া এলাকার বিভিন্ন মাদক জোনে অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ ওই পাঁচজনকে আটক করা হয়। পরে তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদুর রহমান।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশের মিডিয়া শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ সুপার মোহাম্মদ আহমার-উজ্জামানের নির্দেশনায় বৃহস্পতিবার রাতে নগরীর সানকিপাড়া এলাকায় ‘ব্লক রেইড’ অভিযান পরিচালিত হয়। কোতোয়ালি পুলিশ ফাঁড়ি ও গোয়েন্দা পুলিশের (ডিবি) যৌথ অংশগ্রহণে ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিনের নেতৃত্বে এই অভিযান চলে রাত ৯টা থেকে মধ্যরাত পর্যন্ত।

অভিযানে সানকিপাড়া মাজার শরীফ রোডের একটি নির্মাণাধীন ভবন থেকে গাঁজা সেবনের সময় জুলহাস, ইউনুস আলী ও আছর আলী নামে তিনজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

পৃথক অপর অভিযানে নগরীর সানকিপাড়া নতুনপল্লী এলাকায় নিজ বাসা থেকে তিন পিস ইয়াবা ও সেবনের সরঞ্জামসহ শহিদুল ইসলাম নামে একজনকে আটক করা হয়। পরে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়। একই সঙ্গে ভ্রাম্যমাণ আদালত তাকে এক হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরও পাঁচ দিনের সাজা প্রদান করেন।

আরও পড়ুন : চন্দনাইশে চোলাই মদসহ ধরা খেল মাদক কারবারি

অপরদিকে নেশাজাতীয় মাদক সেবনের দায়ে সাজ্জাদ হোসেন নামে একজনকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। একই সঙ্গে ভ্রাম্যমাণ আদালত তাকে ১০০ টাকা জরিমানাসহ অনাদায়ে আরও দুই দিনের কারাদণ্ডে দণ্ডিত করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড