• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই নারীর শরীর থেকে ৬১ হাজার পিস ইয়াবা উদ্ধার

  হবিগঞ্জ প্রতিনিধি

০৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৯
হবিগঞ্জ
আটক দুই নারী (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নতুন ব্রিজ এলাকায় হানিফ পরিবহনের একটি বাস থেকে  ইয়াবার বিশাল চালান আটক করেছে পুলিশ। এ সময় মাদক পাচারকারী দুই নারীকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- মাদারীপুর জেলার লক্ষ্মীপুর গাবতলী এলাকার সালামত পোয়াদার কন্যা নাহিদা বেগম (৩৩)। বর্তমানে সে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার পাগলা (হলের সামনে) বসবাস করে আসছে। অপর জন বাগেরহাট জেলার মড়েলগঞ্জ থানার ভাইজোরা গ্রামের আব্দুল কাদেরের কন্যা শাহিনা আক্তার (৪০)। 

আটককৃতদের দেহ তল্লাশি করে ৬১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ কোটি টাকা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে আটককৃতরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে তাদের জবানবন্দি রেকর্ড করা হয়। পরে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

পুলিশের ধারণা, মাদক ব্যবসায়ীরা সিলেট অঞ্চলে নতুন কোনো রুট আবিষ্কার করেছে। এখন সে রুটের সন্ধানে নেমেছে পুলিশের একাধিক টিম।বৃহস্পতিবার রাতে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।

তিনি বলেন, বুধবার জেলার বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম গোপন সূত্রে খবর পান দুইজন মাদক ব্যবসায়ী সিলেট থেকে হানিফ পরিবহনের একটি বাসযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছে। বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরে কর্মকর্তার নির্দেশে তিনিসহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এসএম রাজু আহমেদের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার এসআই আবুল কালাম আজাদ, এএসআই শামিম রেজাসহ পুলিশ চুনারুঘাট উপজেলার উবাহাটা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে নতুন ব্রিজ গোলচত্বরে অবস্থান নেয়। চেকপোস্টে হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসটি থামার সংকেত দিয়ে বাসটি থামিয়ে তল্লাশি শুরু করেন। এ সময় বাসে থাকা যাত্রী দুইজন নারী দ্রুত নেমে চলে যান। বিষয়টি দেখে সন্দেহ হলে পুলিশ ধাওয়া দিয়ে তাদের আটক করে। 

আরও পড়ুন : চাঁদপুর চরাঞ্চলে বাদামের বাম্পার ফলন

পরে তাদের দেহ তল্লাশি করে নাহিদা বেগমে পেট ও বুকের মাঝখান থেকে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫৫ প্যাকেটে ৩১ হাজার পিস এবং শাহিনা খাতুনের পেট ও বুকের মাঝখান থেকে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫০ প্যাকেটে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের নিকট থেকে দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কয়েকজনের নাম প্রকাশ করেছে। যারা তাদেরকে এসব ইয়াবা ঢাকায় পৌঁছে দেওয়ার জন্য পাঠিয়েছিল।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড