• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুপচাঁচিয়ায় আগুনে পুড়িয়ে মেরে ফেলা যুবকের পরিচয় মিলেছে

  বগুড়া প্রতিনিধি

০৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:৫৭
বগুড়া
পরিচয় পাওয়া গেছে (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় গলাকেটে ও আগুনে পুড়িয়ে মেরে ফেলা যুবকের পরিচয় উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত ওই যুবক দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর খিদিরপাড়া গ্রামের কফির উদ্দীনের ছেলে রং মিস্ত্রি সেলিম হোসেন (৩০)। এ ঘটনায় বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) কফির উদ্দীন থানায় মামলা দায়ের করেছেন।

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর খিদিরপাড়া গ্রামের কফির উদ্দীন বাদী হয়ে থানায় মামলার এজাহারে উল্লেখ করেন যে, তার ছেলে রং মিস্ত্রি সেলিম হোসেন ৪ জানুয়ারি গোপীনাথপুর এলাকার বারইল কুটিপাড়া মসজিদে রঙের কাজ শেষে বিকালে বাড়ি ফিরে আসে। সন্ধ্যায় বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে যাওয়ার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। পরের দিন বুধবার লোকমুখে বেড়ঞ্জগ্রামের সিংড়াগাড়ী নামক স্থানে জবাই করা ও আগুনে পোড়া ছেলের লাশ পাওয়া যায়। কফির উদ্দীন ও তার পরিবারের লোকজন ছেলের মুখমন্ডল, বুক, পরনের পাঞ্জাবী, হাতের অংশ, নীল রঙের জিন্স প্যান্টের অংশ দেখে ছেলে সেলিমের লাশ শনাক্ত করেন। সেলিমকে হাতবেঁধে জবাই করে হত্যার পর পেট্রোল বা কেরোসিন দ্বারা আগুনে পুড়িয়ে লাশের পরিচয় গোপন করার চেষ্টা করা হয়েছে।

আরও পড়ুন : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন ১ মার্চ

বগুড়ার দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহিদুল ইসলাম মামলা গ্রহণের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িতদের গ্রেপ্তারের তৎপরতা অব্যাহত রয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড