• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফটিকছড়িতে হোসেন হত্যার রহস্য উদঘাটন

  ফটিকছড়ি প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৪
গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত আসামিরা ( ছবি : দৈনিক অধিকার )

চট্টগ্রামের ফটিকছড়ির পাইন্দংয়ে হোসেন হত্যা মামলায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে হোসেনকে শ্বাসরোধে হত্যা করেছে বলে স্বীকার করে তারা।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম। তিনি জানান, গ্রেপ্তারকৃতরা প্রতিবেশীদের সঙ্গে জমিজমা বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটায়।

গ্রেপ্তারকৃতরা হলো- উত্তর পাইন্দং আনকির বাড়ির মৃত মীর আহমদের ছেলে মো. ফারুক (৩৭), মো. ইউসুফ (৫৪), মালেক শাহ মসজিদ সংলগ্ন ইলিয়াছের স্ত্রী মিনু আকতার (২৮), মৃত মোফাজ্জল আহমদের ছেলে মোর্শেদ আলম (২৮), মৃত আব্দুস সালামের ছেলে মো. রাশেল (২৮) ও উত্তর হাইদছকিয়া গ্রামের মো. সেকান্দরের ছেলে এমরান হোসেন (২৮)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম জানান, সম্পত্তির বিরোধের জের ধরে ইউসুফ তার সহযোগীদের নিয়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী গত ২৭ জানুয়ারি রাত পৌনে ১০টায় মো. হোসেনকে শ্বাসরোধে হত্যা করে। এই হত্যাকাণ্ডের ঘটনায় তার বাবা ছালে আহমদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আরও পড়ুন: ঠাকুরগাঁওয়ে মরা মুরগির মাংস বিক্রি, ব্যবসায়ীর কারাদণ্ড

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা সঞ্জয় কুমার ঘোষ গত ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় বৃন্দাবন হাটে নিজ দোকান থেকে মো. ফারুক ও মো. ইউসুফকে গ্রেপ্তার করে। পরে জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে।

সংবাদ সম্মেলনে ফটিকছড়ি থানা অফিসার ইনচার্জ বাবুল আকতারসহ হোসেনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড