• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনায় ৮২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ৪

  আমতলী প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:২২
ছিনতাই
ছিনতাইকারীদের আঘাতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয় (ছবি : দৈনিক অধিকার)

বরগুনা পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের ৩ ঠিকাদার প্রতিষ্ঠানের টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভোরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- গাড়ি চালক আবুবক্কর, সোলায়মান, নাজমুল এবং বেল্লাল।

গত বুধবার (৫ ফেব্রুয়ারি) টিয়াখালী কলেজ সংলগ্ন এলাকায় মাইক্রোবাসের গতিরোধ করে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের ঠিকাদারদের প্রায় ৮২ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ৫ জন আহত হয়। আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় কলাপাড়া ও বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়।

এসইডব্লিউ’র পরিচালক সিহাব আহম্মেদ বলেন, পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে জনশক্তি রপ্তানিকারক প্রতিষ্ঠান জেপি ট্রেডার্স, এসইডব্লিউ, আরইডব্লিউ। এই ৩ কোম্পানিতে কর্মরত শ্রমিকদের বেতনের ৮২ লাখ টাকা বুধবার দুপুরে বরিশাল প্রিমিয়ার ব্যাংক থেকে তোলা হয়। টাকা নিয়ে মাইক্রোবাসে যাওয়ার পথে ৭/৮টি মোটরসাইকেল গতিরোধ করে। মারধর করে গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। ছিনতাইকারীরা গাড়ি চালিয়ে প্রায় ৩ কিলোমিটার দূরে নিয়ে গিয়ে গাড়ি রেখে টাকা নিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন : ট্রেনের ধাক্কায় ট্রাক চালক নিহত

পুলিশ সুপার মারুফ হোসেন পিপিএম জানান, মাইক্রোর ভিতর থেকে ৩৩ লক্ষ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে এবং মাইক্রোচালকসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটক এবং বাকি টাকা উদ্ধারের তৎপরতা অব্যাহত রয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড