• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

  বরিশাল প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫০
মোটরসাইকেল চোর
মোটরসাইকেল চোর চক্রের একজন ( ছবি : দৈনিক অধিকার )

বরিশাল নগরীতে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। চক্রটি দীর্ঘদিন ধরে বরিশাল থেকে মোটরসাইকেল চুরি করে খুলনায় পাচার করে আসছে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নগরীর বরিশাল পুলিশের উপকমিশনার (উত্তর) মো. খাইরুল আলম।

আটককৃতরা হলো- বরিশাল শহরের পশ্চিম কাউনিয়া এলাকার কাঞ্চন আলীর ছেলে আল আমিন (২১), বাগেরহাটের মোংলার সিগনাল টাওয়ার এলাকার মো. হারুন হাওলাদারের ছেলে ইউনুস হাওলাদার (২৯) ও খুলনার ফুলতলার দামুদার এলাকার মৃত আহম্মদ দপ্তরির ছেলে রবিউল ইসলাম (৪৫)।

সংবাদ সম্মেলনে পুলিশের ওই কর্মকর্তা জানান, গত ২১ জানুয়ারি দিবাগত রাতে নগরীর পশ্চিম কাউনিয়া এলাকার বাসিন্দা লাবু খানের ইয়ামাহা কোম্পানির এফজেড ভার্সন-২ মোটরসাইকেলটি নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় লাবু খান কাউনিয়া থানায় অভিযোগ করলে পুলিশ চোর চক্রের সন্ধানে মাঠে নামে।

বিভিন্ন তথ্যের ভিত্তিতে প্রথমে নগরীর কাউনিয়া এলাকার আল আমিনকে পুলিশ গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্য অনুযায়ী গত বুধবার দিবাগত রাতে বরিশাল ও খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইউনুস এবং চক্রের মূলহোতা রবিউলকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী লাবু খানের মোটরসাইকেলটি খুলনা থেকে উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, আনুমানিক ২০১৫ সাল থেকে রবিউল ও তার লোকজন এ কাজের সঙ্গে জড়িত। এ চক্রের বাকি সদস্যদেরও গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

আরও পড়ুন: ফেনীতে ডাকাতি মামলায় আ. লীগ নেতা গ্রেপ্তার

অতিরিক্ত পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে আল আমিনের দেওয়া স্বীকারোক্তিতে চোরচক্রের মুলহোতা রবিউল ও ইউনুসের সন্ধান পাওয়া যায়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী বরিশাল থেকে চুরি হওয়া মোটরসাইকেল একাধিক হাত বদল হয়ে খুলনায় চলে যেত। সেখানে তারা এগুলো কমদামে বিভিন্ন মানুষের কাছে বিক্রি করত। এ চুরি প্রক্রিয়ায় ৬-৭ জনের একটি সংঘবদ্ধ চক্র কাজ করছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড