• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজীগঞ্জে ভূমি অধিগ্রহণের সাড়ে ৪ কোটি টাকার চেক বিতরণ

  চাঁদপুর প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২০, ১১:২৯
চাঁদপুর
চেক বিতরণ করা হচ্ছে (ছবি: দৈনিক অধিকার)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুতের পূর্বাঞ্চলীয় গ্রিড নেটওয়ার্কের পরিবর্ধন এবং ক্ষমতাবর্ধন শীর্ষক প্রকল্পের আওতায় কচুয়া ২৩০/১৩২ কেভি জিআইএস গ্রিড উপকেন্দ্র নির্মাণের জন্য হাজীগঞ্জে উপজেলার টোরাগড় মৌজায় ০৯/১৮-১৯নম্বর এলএ কেসের মাধ্যমে অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিপূরণের চেক ভূমিদাতাদের বিতরণ করা হয়েছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৪ জন ভূমিদাতার মাঝে ৪ কোটি ৪৭ লাখ ২ হাজার ৩১৫ টাকার চেক বিতরণ করেন।

চেক প্রাপ্তরা হলেন- ভূমিদাতা মমিন মিজি, আবু বক্কর, কুদ্দুছুর রহমান, ইকবাল হোসেন মিয়াজী, আব্দুল মতিন, মো. দেলোয়ার হোসেন, আবুল বাসার, পারভীন আক্তার, রেহেনা বেগম, শিরিনা বেগম, মো. তরিক উল্যাহ্, মো. ছেফায়েত উল্যাহ্, মো, কবির হোসেন ও মো. ইয়াছিন।

ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত চক্রবর্তীর সঞ্চালনায় চেক বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মীরসহ প্রশাসন ও বিদ্যুৎ প্রকল্পের অন্যান্য কর্মকর্তা এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : বাঁশখালী আধুনিক হাসপাতালে নতুন মেশিন সংযোজন

পূর্বাঞ্চলীয় গ্রিড নেটওয়ার্কের পরিবর্ধন এবং ক্ষমতাবর্ধন শীর্ষক প্রকল্পে সরকার ৫ একর ভূমি অধিগ্রহণ করেছে। যার ক্রয়মূল্য ২৫ কোটি ৯৩ লাখ ২০ হাজার ৮৩৪ টাকা ২৪ পয়সা। যা ধারাবাহিকভাবে ভূমিদাতাদের মাঝে চেকের মাধ্যমে বিতরণ করা হচ্ছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড