• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদা না দেওয়ায় দুই ঘের ব্যবসায়ীকে গুলির ঘটনায় আটক ৬ 

  যশোর প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২০, ০৭:৫৭
যশোর
আটক ৬ জন (ছবি : দৈনিক অধিকার)

যশোরের মণিরামপুর উপজেলার সমলডাঙ্গা বিলে মনিরুজ্জামান ও তার শ্যালক জাহিদুল ইসলামকে গুলি করে হত্যার চেষ্টার ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের কাছ থেকে ১টি ওয়ান শুটারগান, ২টি শাটার গান, ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হত্যার চেষ্টার ঘটনায় স্বীকারোক্তি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

৫ লাখ টাকা চাঁদা না দেওয়ায় এ হত্যার ঘটনা ঘটেছে বলে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান।

আটককৃতরা হলো- সাবেক ইউপি সদস্য মণিরামপুরের কুমারসীমা ব্রিজ সংলগ্ন বেড়িবাঁধ এলাকার জনার্ধন সরকারের ছেলে দেবু সরকার ওরফে দেবু মেম্বর, সুবলাকাটি পশ্চিমপাড়ার ছন্নোত আলীর ছেলে জনি, আজাহার আলীর ছেলে আল মামুন, সুবলকাটির দায়পাড়ার মোতালেব বিশ্বাসের ছেলে জিকু হোসেন ও পাঁচবাড়িয়া জোড়া সমাধি এলাকার তপন মল্লিকের ছেলে সুরঞ্জিত মল্লিক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ঘের ব্যবসায়ী মনিরুজ্জামানের কাছে দেবু সরকার ইন্ডিয়া মোবাইল ফোন থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। ওই চাঁদার টাকা না দেওয়ায় ১ ফেব্রুয়ারি রাত দেড়টার দিকে দেবুর নেতৃত্বে অন্যান্য আসামিরা মনিরুজ্জামান ও তার শ্যালক জাহিদুল ইসলামকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে মণিরামপুর হাসপাতাল পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

৩ ফেব্রুয়ারি এ ঘটনায় মণিরামপুর থানায় মামলা হলে যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম তদন্ত শুরু করে। প্রযুক্তি ব্যবহার করে মণিরামপুর উপজেলার সুবলকাঠি, ভোমরদাহ, পাঁচবাড়িয়া ও কুমারসীমা এলাকায় অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়।

আরও পড়ুন : পেটের ব্যথা থেকে মুক্তি নিতে গৃহবধূর আত্মহত্যা

সংবাদ সম্মেলনে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, ডিবি পুলিশের ওসি মারুফ আহমেদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড