• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে যুবলীগ নেতার বিরুদ্ধে হামলার অভিযোগ

  সাভার প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩১
আহত
আহত মাকসুদা আক্তার মাসু (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়ায় মার্কেট দখল করতে না পেরে নারীর হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মাকসুদা আক্তার মাসুকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার বিকালে এ ঘটনায় মাসুর ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন।

আহত মাসুর ভাই ফারুক হোসেন অভিযোগ করেন, বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় তাদের ফলের আড়তের একটি মার্কেট দীর্ঘদিন ধরে দখলের চেষ্টা করছে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভূঁইয়া।

বুধবার সকালে মাসু তার মার্কেটে গেলে যুবলীগ নেতা মঈনুল, জয়নাল হাজী, খলিল, শরীফ, সুমন, আব্দুল হালিমসহ বেশ কিছু নেতাকর্মীসহ অবস্থান নেয়।

মাসুর ভাই ফারুক হোসেন আরও বলেন, এ সময় যুবলীগ নেতা মাসুকে মামলা তুলে নেওয়াসহ মার্কেট ছেড়ে দেওয়ার জন্য হুমকি দেয়। মাসু এর প্রতিবাদ করলে যুবলীগ নেতা মঈনুল ও তার লোকজন লোহার রড ও পাইপ দিয়ে মাসু আপাকে পিটিয়ে হাত ও পা ভেঙে দেয়।

আহত মাকসুদা আক্তার মাসু অভিযোগ করে বলেন, বেশ কিছু দিন যাবত তার মার্কেট দখল করার জন্য পাঁয়তারা করে আসছে মঈনুল। এ কারণে মামলা করেছেন তিনি। সেই মামলায় পুলিশ মঈনুলকে গ্রেপ্তারও করে ছিল।

আরও পড়ুন : রাঙ্গামাটি ছাত্রলীগের কমিটি থেকে বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ

এ ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভূঁইয়া বলেন, ওই মহিলা আমার মার্কেটের সামনে এসে নিজের লোকজন দিয়ে ব্যবসায়ীদের উচ্ছেদ করতে চায়। এতে তারা ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করে থাকতে পারে। তবে তিনি সেখানে ছিলেন না বলে দাবি করেন তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় মার্কেট মালিকের ভাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড