• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটিয়ায় অগ্নিকাণ্ডে ৯টি বসতঘর ভস্মীভূত

  পটিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৬
আগুন
আগুন (ছবি : ফাইল ফটো)

চট্টগ্রামের পটিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের উত্তর গোবিন্দারখীল এলাকায় অগ্নিকাণ্ডে নয় বসতঘর পুড়ে ছাই হয়েছে। এতে নগদ অর্থসহ প্রায় ত্রিশ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।

আবু তাহেরের ভাড়াটিয়া আকাশ, বাবুল আকতার, ডেজি, এনায়েত উল্লাহ, আবুল কালাম, মো. শাহজাহান, জয়নাল আবেদীন, আবুল হোসেন ও বাবুলের বসতঘর পুড়ে গেছে।

পটিয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে নয় বসতঘর পুড়ে ছাই হওয়ার খবর পেয়ে তরুণ শিল্প উদ্যোক্তা ও পটিয়া রাহাত আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সরোয়ার হায়দার ঘটনাস্থলে ছুটে যান। এ সময় তিনি নগদ ২৭ হাজার টাকা ও দুই দিনের খাবার বিতরণ করেন।

আরও পড়ুন : হলুদে ছেয়েছে নোয়াখালী

তরুণ শিল্প উদ্যোক্তা সরোয়ার হায়দার জানান, আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত নয় পরিবারের পাশে দাঁড়াতে জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী নির্দেশ দিয়েছেন। হুইপ সামশুল হক চৌধুরীর ত্রাণ তহবিল থেকে দুই দিনের খাবার ও নগদ ২৭ হাজার টাকা প্রদান করেছেন। এ সময় উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভা আ. লীগ নেতা মো. আজাদ, ৩ নম্বর ওয়ার্ড আ. লীগ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ আরও অনেকে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড