• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবি পরিচয়ে গরুর ট্রাক ছিনতাই

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০১
গরু
উদ্ধারকৃত গরু ( ছবি : দৈনিক অধিকার )

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কদিম ধল্যা এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে গরু বোঝাই একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৩টার দিকে কদিম ধল্যা এলাকায় এ ঘটনা ঘটে। ট্রাকটিতে ৩৪টি গরু ছিল বলে জানায় ট্রাকচালক সাইফুল ইসলাম রকি।

এ ঘটনায় ট্রাকচালক সাইফুল ইসলাম রকি বাদী হয়ে মির্জাপুর থানায় ছিনতাই মামলা দায়ের করেছেন। ঘটনার পর মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পুলিশ ঢাকার কুড়িল বিশ্বরোড এলাকা থেকে ছিনতাই হওয়া ৩৪টি গরু উদ্ধার করে। তবে ট্রাকটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

জানা যায়, চাঁপাইনবাবগঞ্জের সোনাইমুড়ী গরুর হাট থেকে ৩৪টি গরু নিয়ে ট্রাকে ঢাকার গাবতলী হাটের দিকে রওনা দেয় ট্রাকচালক রকি। পথে টাঙ্গাইলের মির্জাপুরের কদিম ধল্যা নামক স্থানে পৌছালে কালো রঙের হাইস গাড়ি তাদের গতিরোধ করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। এ সময় তাদের কাছে ওয়াকিটকি, হ্যান্ডকাপ ও রিভলবার ছিল বলে জানায় ট্রাকচালক। এরপর একে একে ট্রাকে থাকা সবাইকে গাড়ি থেকে নামিয়ে তাদের গাড়িতে উঠিয়ে হাত-পা বেঁধে বেধড়ক পেটাতে থাকে। একপর্যায়ে গাড়িতে তাদের সবার চোখ বেঁধে রাখা হয়। পরে পথের বিভিন্ন স্থানে একজন একজন করে নামিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: মাকে কুপিয়ে হত্যা করল মেয়ে

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ফজলুর রহমান জানান, ঘটনার পর দ্রুত সময়ের মধ্যে ছিনতাই হওয়া গরুগুলো উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য ১৪ থেকে ১৬ লাখ টাকা হবে। ছিনতাই হওয়া ট্রাক ও ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড