• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়দা দিয়ে বানানো হয় সেকলো ক্যাপসুল!

  হাটহাজারী প্রতিনিধি, চট্টগ্রাম

০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৪
ফার্মেসিতে অভিযান
ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ( ছবি : সংগৃহীত )

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভায় একটি ফার্মেসিতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই ফার্মেসিতে ময়দা দিয়ে বানানো বিপুল পরিমাণ নকল সেকলো ক্যাপসুল জব্দ করা হয়। এছাড়া ফার্মেসির গোডাউন থেকে লাখ টাকার সরকারি ওষুধও জব্দ করা হয়।

বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে পৌরসভার আলম ফার্মেসিতে এই অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

ইউএনও রুহুল আমিন জানান, ফেসবুকে অভিযোগ পেয়ে আলম ফার্মেসিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখান থেকে ময়দা দিয়ে বানানো ২২৪ পাতা নকল সেকলো ক্যাপসুল এবং লাখ টাকা মূল্যের সরকারি ওষুধ জব্দ করা হয়। তবে অভিযানের খবর শুনে ফার্মেসির মালিক পালিয়ে গেছে। পরে অভিযান শেষে ফার্মেসি বন্ধ করে দেওয়া হয়।

আরও পড়ুন: মাকে কুপিয়ে হত্যা করল মেয়ে

ইউএনও বলেন, গ্যাস্ট্রিকের ওষুধ হিসেবে বাজারে সবচেয়ে বেশি চাহিদা সেকলো ক্যাপসুলের। এর সুযোগ নিয়ে অসাধু ব্যবসায়ীরা নকল সেকলো বাজারজাত করছে। মানুষকে ঠকাচ্ছে। জনস্বাস্থ্যকে হুমকির মুখে ফেলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড